যৌন ও স্ত্রীরোগ, চর্মরোগ, কিডনি রোগ, হেপাটাইটিস, লিভার ক্যান্সার, লিভার সিরোসিস, পাইলস, IBS, পুরাতন আমাশয়সহ সকল ক্রনিক রোগে হোমিও চিকিৎসা নিন। ডাঃ আবুল হাসান, পপুলার হোমিও হল, যাত্রাবাড়ী, ঢাকা। ফোন করুন:- ০১৭২৭-৩৮২৬৭১

শুক্রবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৫

সোশ্যাল অ্যাক্টিভিটির অভাব অবদমিত যৌন ইচ্ছে বাড়িয়ে দেয়

প্রশ্ন :- আমার বয়স ১৮, উচ্চমাধ্যমিক পাশ করেছি ৷ বন্ধু থাকলেও আমি একটু একা থাকতেই পছন্দ করি ৷ আমি যখন একা থাকি, তখন আমার নগ্ন হয়ে থাকতে ইচ্ছে করে ৷ এই ইচ্ছে দমন করার চেষ্টা করলেও, এটা যখন প্রবল হয়ে ওঠে তখন আমি ঘরের আলো বন্ধ করে নগ্ন হয়ে থাকি ৷ আমি বুঝতে পারি না কেন আমি জামা-কাপড় না পরে থাকতে পছন্দ করি না! লজ্জার কারণে কাউকে আমি একথা বলতে পারি না ৷ এটা খারাপ অভ্যাস হয়ে থাকলে কী করে মুক্তি পাবো? (ঠিকানা প্রকাশে অনিচ্ছুক)
উত্তর :- বিভিন্ন হরমোনাল চেঞ্জের কারণে এই বয়সে নানা ধরনের যৌন চাহিদা তৈরি হয় ৷ ব্যক্তি বিশেষে সেক্সুয়াল ড্রাইভ প্রত্যেকের ক্ষেত্রে কমবেশি তারতম্য হয়৷ কিন্তু তোমার যেহেতু একা থাকার প্রবণতা বেশি অর্থাত্‍, দিনের বেশির ভাগ সময়টাই নিজেকে নিয়েই কেটে যায় ৷ সেহেতু তোমার একই চিন্তা বার বার মাথায় আসাটা অস্বাভাবিক নয় ৷ স্যোশাল অ্যাক্টিভিটি পর্যাপ্ত না থাকলে ফাঁকা মনে অনেক রকম অবদমিত যৌন ইচ্ছে খুব বেশি রকম নড়াচড়া করে ৷ যে কেউ নিজের ঘরে আলো বন্ধ করে একা-একা নগ্ন হয়ে থাকতেই পারে ৷ তাতে অন্য কারও কিছু বলার নেই ৷ এই অভ্যাসটি তখনই খারাপ যদি তা তোমার স্বাভাবিক জীবন যাত্রাকে ব্যাহত করে প্রায় নেশার পর্যায়ে নিয়ে গিয়ে একঘরে করে ফেলে ৷ কিন্তু শুধুমাত্র একা-একা নগ্ন হয়ে থাকাতেই যৌন-জীবন থেমে থাকে না ৷ 

ভবিষ্যতে কারও সঙ্গে থাকতে গেলে সমস্যা হতে পারে ৷ এই একই চিন্তা মাথায় ঘুরতে থাকলে কাজ-কর্ম, খাওয়া-দাওয়া, সামাজিকতা সব কিছু থেকে আস্তে আস্তে বিচ্যুত হয়ে যাওয়ার সম্ভাবনা তৈরি হবে ৷ যা থেকে পরবর্তী ক্ষেত্রে বিভিন্ন জটিল মানসিক সমস্যার সম্মুখিন হওয়াটা বৈচিত্র্য নয় ৷ যে কোনও অবদমিত ইচ্ছে জীবনে উপভোগ করলেও পরিমিতি জ্ঞান থাকাটা খুবই প্রয়োজন ৷ নিজে না পারলে কাউন্সেলিং করালে উপকৃত হবে ৷

সোশ্যাল অ্যাক্টিভিটির অভাব অবদমিত যৌন ইচ্ছে বাড়িয়ে দেয় ডাক্তার আবুল হাসান 5 of 5
প্রশ্ন :- আমার বয়স ১৮, উচ্চমাধ্যমিক পাশ করেছি ৷ বন্ধু থাকলেও আমি একটু একা থাকতেই পছন্দ করি ৷ আমি যখন একা থাকি, তখন আমার নগ্ন হয়ে থাকতে ইচ...

সকল আপডেট পেতে লাইক দিয়ে যুক্ত থাকুন আমাদের সাথে।

ডাঃ হাসান (ডিএইচএমএস, পিডিটি - বিএইচএমসি, ঢাকা)

বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ, ঢাকা

যৌন ও স্ত্রীরোগ, চর্মরোগ, কিডনি রোগ, হেপাটাইটিস, লিভার ক্যান্সার, লিভার সিরোসিস, পাইলস, IBS, পুরাতন আমাশয়সহ সকল ক্রনিক রোগে হোমিও চিকিৎসা নিন।

১০৬ দক্ষিন যাত্রাবাড়ী, শহীদ ফারুক রোড, ঢাকা ১২০৪, বাংলাদেশ
ফোন :- ০১৭২৭-৩৮২৬৭১ এবং ০১৯২২-৪৩৭৪৩৫
ইমেইল:adhunikhomeopathy@gmail.com
স্বাস্থ্য পরামর্শের জন্য যেকোন সময় নির্দিধায় এবং নিঃসংকোচে যোগাযোগ করুন।

পুরুষদের যৌন সমস্যার কার্যকর চিকিৎসা

  • শুক্রতারল্য এবং অকাল বা দ্রুত বীর্যপাত
  • প্রস্রাবের সাথে ধাতু ক্ষয়, প্রস্রাবে জ্বালাপোড়া
  • পায়খানার সময় কুন্থনে বীর্যপাত
  • পুরুষাঙ্গ দুর্বল বা নিস্তেজ এবং বিবাহভীতি
  • রতিশক্তির দুর্বলতা এবং দ্রুত বীর্যপাত সমস্যা
  • বিবাহপূর্ব হস্তমৈথন ও এর কুফল
  • অতিরিক্ত স্বপ্নদোষ সমস্যা
  • বিবাহিত পুরুষদের যৌন শিথিলতা
  • অতিরিক্ত শুক্রক্ষয় হেতু ধ্বজভঙ্গ
  • উত্তেজনা কালে লিঙ্গের শৈথিল্য
  • সহবাসকালে লিঙ্গ শক্ত হয় না
  • স্ত্রী সহবাসে পুরুপুরি অক্ষম

স্ত্রীরোগ সমূহের কার্যকর হোমিও চিকিৎসা

  • নারীদের ওভারিয়ান ক্যান্সার
  • জরায়ুর ইনফেকশন ও ক্যান্সার
  • নারীদের জরায়ুর এবং ওভারিয়ান সিস্ট
  • ফলিকুলার সিস্ট, করপাস লুটিয়াম সিস্ট
  • থেকা লুটেন, ডারময়েড, চকলেট সিস্ট
  • এন্ডোমেট্রোয়েড, হেমোরেজিক সিস্ট
  • পলিসিস্টিক ওভারি, সিস্ট এডিনোমা
  • সাদাস্রাব, প্রদর স্রাব, বন্ধ্যাত্ব
  • ফ্যালোপিয়ান টিউব ব্লক
  • জরায়ু নিচের দিকে নামা
  • নারীদের অনিয়মিত মাসিক
  • ব্রেস্ট টিউমার, ব্রেস্ট ক্যান্সার