যৌন ও স্ত্রীরোগ, চর্মরোগ, কিডনি রোগ, হেপাটাইটিস, লিভার ক্যান্সার, লিভার সিরোসিস, পাইলস, IBS, পুরাতন আমাশয়সহ সকল ক্রনিক রোগে হোমিও চিকিৎসা নিন। ডাঃ আবুল হাসান, পপুলার হোমিও হল, যাত্রাবাড়ী, ঢাকা। ফোন করুন:- ০১৭২৭-৩৮২৬৭১

মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৩

যৌন সমস্যা কোন দেশের পুরুষদের বেশি হয় !

কোন দেশের পরুষদের যৌন সমস্যা সবচেয়ে বেশি হয়। এর সঠিক কোন উত্তর আমার জানা নেই। তবে কোন দেশের পুরুষরা যৌনতা নিয়ে বেশি চিন্তিত তার একটা পরিসংখ্যান আমি আজ আপনাদের সামনে উপস্থাপন করব। আমি হোমিওপ্যাথিক চিকিত্সা নিয়ে লেখালেখি করি সেই ২০০৭ সাল থেকে। আমার ইংরেজি ভাষার শুধু  মাত্র একটা ব্লগের পরিসংখ্যান থেকে কিছু ডাটা আজ আপনাদের দেখাবো। হোমিওপ্যাথি ফর হ্যাপি লাইফ এর ট্রাফিক সোর্স এর ডাটা থেকে আমি দেখেছি যে,  সবচেয়ে বেশি সার্চ দিয়ে ট্রাফিকরা আসেন "যৌন সমস্যার সমাধান বিষয়ক লেখা গুলোতে" ।

আপনাদের বাস্তব ধারণা দেবার জন্য আমি স্ক্রিন শট দিয়ে ২০০৭ সালের মে মাস থেকে ২০১৩ সালের নভেম্বর মাস পর্যন্ত একটা ভিজিটর রিপোর্ট নিচে দিলাম। আমি বলে রাখছি কাউকে হেয় প্রতিপন্ন করার জন্য আমি এই লেখাটি লিখিনি। শুধু মাত্র এর সমাধানের উপায়টি আপনাদের বলার জন্যই আজকে লিখতে বসছি।  আমার এই রিপোর্টটি কেউ গবেষনার কাজে দয়া করে ব্যবহার করবেন না। এটা আমার অনুরোধ। 
চিত্র-এক 
চিত্র-দুই
চিত্র-তিন (গুগল সার্চ)
যাই হোক, উপরের চিত্রগুলো (চিত্র - ০১, ০২) লক্ষ্য করেন। ব্লগটিতে
অবস্থান  দেশ  পেজ ভিউ [মে,২০০৭ - নভেম্বর ২০১৩]
প্রথম ভারত এক লক্ষেরও উপরে
দ্বিতীয় পাকিস্তান সাতাশ হাজারের কিছু বেশি
তৃতীয় USA একুশ হাজারের কিছু বেশি
চতুর্থ বাংলাদেশ বার হাজারের কিছু বেশি
৫ম UK পাচ হাজারের কিছু বেশি
উপরের পরিসংখ্যান থেকে দেখা যাচ্ছে আমাদের ভারতীয় উপমহাদেশের পুরুষরাই যৌনতা নিয়া বেশি দুর্স্চিন্তায় ভুগে। কিন্ত তার কারণ কি? কারণ ইউরোপিয়ান দেশ গুলোতে  ছেলে বা মেয়েরা এই বেপারগুলো নিয়া যেভাবে খোলাখুলি আলোচনা করতে পারেন আপনজনদের সাথে আমাদের ভারতীয় উপমহাদেশে ছেলে বা মেয়েরা  নানা কারণে সেটা পারে না। আমার ওই ব্লগটিতে ১টা Contact Us পাতা ছিল সাথে ১টা ফর্ম। মেইল খোললে প্রতিদিন ৩০-৬০ জন এর মেইল এর উত্তর দিতে হত। যার প্রায় ৮০ ভাগই ভারতীয়। এক সময় বিরক্ত হয়ে আমার কন্টাক্ট পেজ থেকে ফর্মটি তুলে দিলাম।

যাই হোক মা বাবারা যদি একটু সচতন হন এবং বয়সন্ধি কালে বিষয় গুলি বুঝিয়ে বলেন তাহলে আমার মনে হয় অন্তত তাদের মন থেকে যৌনতা নিযে ভ্রান্ত ধারণাগুলো দূর হয়ে যাবে। আপনারা, আমার পাঠক, যারা একদিন মা অথবা বাবা হবেন আশা করি ভবিষ্যতে এ বিষয়টি খেয়াল রাখবেন। তাহলে আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা কিছুটা হলেও সার্থক হবে। তরুণ সমাজ যেন সঠিক যৌন শিক্ষাটা পায় এবং এটা নিয়া চিন্তিত না হয়ে নিজেদের পড়াশোনায় মনোযোগী হয়ে ভবিষতে এদেশের একজন গর্বিত নাগরিক হয়ে আত্মপ্রকাশ করতে পারে  সেটায় আমার চাত্তয়া।

আমি ধারাবাহিক ভাবে যৌন সচেতনতা নিয়ে লিখে যাব। আপনারা ব্লগে বা আমাদের ফেইসবুক পাতায় দৃষ্টি রাখবেন এবং আপনার বন্ধুদের ভুল ধারণাগুলো দূর করবেন। বেশ ক্লান্ত। আজ এপর্যন্তই  থাক। ধন্যবাদ। ও হে, কোন সমস্যা হলে অবশ্যই ফোন দিতে ভুলবেন না।

যৌন সমস্যা কোন দেশের পুরুষদের বেশি হয় ! ডাক্তার আবুল হাসান 5 of 5
কোন দেশের পরুষদের যৌন সমস্যা সবচেয়ে বেশি হয়। এর সঠিক কোন উত্তর আমার জানা নেই। তবে কোন দেশের পুরুষরা যৌনতা নিয়ে বেশি চিন্তিত তার একটা পরিসং...

সকল আপডেট পেতে লাইক দিয়ে যুক্ত থাকুন আমাদের সাথে।

ডাঃ হাসান (ডিএইচএমএস, পিডিটি - বিএইচএমসি, ঢাকা)

বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ, ঢাকা

যৌন ও স্ত্রীরোগ, চর্মরোগ, কিডনি রোগ, হেপাটাইটিস, লিভার ক্যান্সার, লিভার সিরোসিস, পাইলস, IBS, পুরাতন আমাশয়সহ সকল ক্রনিক রোগে হোমিও চিকিৎসা নিন।

১০৬ দক্ষিন যাত্রাবাড়ী, শহীদ ফারুক রোড, ঢাকা ১২০৪, বাংলাদেশ
ফোন :- ০১৭২৭-৩৮২৬৭১ এবং ০১৯২২-৪৩৭৪৩৫
ইমেইল:adhunikhomeopathy@gmail.com
স্বাস্থ্য পরামর্শের জন্য যেকোন সময় নির্দিধায় এবং নিঃসংকোচে যোগাযোগ করুন।

পুরুষদের যৌন সমস্যার কার্যকর চিকিৎসা

  • শুক্রতারল্য এবং অকাল বা দ্রুত বীর্যপাত
  • প্রস্রাবের সাথে ধাতু ক্ষয়, প্রস্রাবে জ্বালাপোড়া
  • পায়খানার সময় কুন্থনে বীর্যপাত
  • পুরুষাঙ্গ দুর্বল বা নিস্তেজ এবং বিবাহভীতি
  • রতিশক্তির দুর্বলতা এবং দ্রুত বীর্যপাত সমস্যা
  • বিবাহপূর্ব হস্তমৈথন ও এর কুফল
  • অতিরিক্ত স্বপ্নদোষ সমস্যা
  • বিবাহিত পুরুষদের যৌন শিথিলতা
  • অতিরিক্ত শুক্রক্ষয় হেতু ধ্বজভঙ্গ
  • উত্তেজনা কালে লিঙ্গের শৈথিল্য
  • সহবাসকালে লিঙ্গ শক্ত হয় না
  • স্ত্রী সহবাসে পুরুপুরি অক্ষম

স্ত্রীরোগ সমূহের কার্যকর হোমিও চিকিৎসা

  • নারীদের ওভারিয়ান ক্যান্সার
  • জরায়ুর ইনফেকশন ও ক্যান্সার
  • নারীদের জরায়ুর এবং ওভারিয়ান সিস্ট
  • ফলিকুলার সিস্ট, করপাস লুটিয়াম সিস্ট
  • থেকা লুটেন, ডারময়েড, চকলেট সিস্ট
  • এন্ডোমেট্রোয়েড, হেমোরেজিক সিস্ট
  • পলিসিস্টিক ওভারি, সিস্ট এডিনোমা
  • সাদাস্রাব, প্রদর স্রাব, বন্ধ্যাত্ব
  • ফ্যালোপিয়ান টিউব ব্লক
  • জরায়ু নিচের দিকে নামা
  • নারীদের অনিয়মিত মাসিক
  • ব্রেস্ট টিউমার, ব্রেস্ট ক্যান্সার